আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শ্রীপুরে দৃর্বৃত্তদের হামলার ছাত্রলীগ নেতার মৃত্যু!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার বেড়াইদেরচালা গ্রামের নিজ ঘরে দৃর্বৃত্তদের হামলায় আহত ছাত্রলীগ নেতা শুক্রবার (২৩ জুলাই) সকাল সাড়ে সাতটার দিকে ঢাকার ন্যাশনাল ইন্সটিউিট অব নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহতের নাম সৈয়দ মাহবুব হোসেন মাসুম আহমেদ (২৫)। বেড়াইদেরচালা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

পারিবারিক সূত্রে জানাযায়, ঈদ শেষে শ্রীপুরের মাওনা বাজারে পশুর চামড়া বিক্রি করেন মাহবুব। ওই রাত সাড়ে তিনটার দিকে তার সহকর্মী জোবায়ের মোটরসাইকেলে তাকে তার নিজ বাসায় পৌছে দিয়ে চলে আসে। সে বাসায় ঢুকে তার কক্ষের দরজা খোলা দেখতে পায়। ঘরে ঢুকতেই দুর্বৃত্তরা তার ওপর হামলা করে মাথায় কুপিয়ে মুহূর্তের মধ্যে চলে যায়। এসময় তার বাড়ির অন্যান্য ঘরের দরজা বাইরে থেকে বন্ধ ছিলো। তার চিৎকার শোনে আশপাশের লোকজন এসে বাড়ির অন্যান্য ঘরের দরজা খোলে দেয় ও তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ন্যাশনাল ইন্সটিউিট অব নিউরোসাইন্স হাসপাতালে পাঠায়।

নিহত মাহবুব হোসেন মাসুম শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী এবং মেধাবী ছাত্রনেতা হিসেবে এলাকায় পরিচিত ছিলেন। সে ময়মনসিংহ পলিটেকনিক্যাল ইন্সটিটিউট থেকে সদ্য পাশ করা প্রকোশলী।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, হামলার ঘটনায় নিহতের চাচা মোফাজ্জল হোসেন বৃহষ্পতিবার অজ্ঞাতনামাদের অভিযুক্ত করে একটি মামলা করেছেন। পুলিশ ঘটনার পর থেকেই হামলাকারীদের চিহ্নিত করতে তৎপরতা শুরু করেছে। তার লাশ ময়না তদন্ত ও মৃত্যু পরবর্তী আইনগত প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ