আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শ্রীপুরে তুচ্ছ ঘটনায় দোকানে হামলা, পেট্রোল ঢেলে গায়ে আগুন জ্বালিয়ে দেওয়ার অভিযোগ!

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে গ্যাস সিলিন্ডারের দর দাম নিয়ে কথা কারাকাটি একপর্যায়ে ব্যবসায়ী ও তার পরিবারের সদস্যদের উপর হামলা ও শরীরে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তেলিহাটী ইউনিয়ন যুবদলের সভাপতি তোফাজ্জল সরকার ও তার বড় ভাই মোফাজ্জল সরকারের বিরুদ্ধে ।

গত বৃহস্পতিবার (২২ জুলাই) রাত ১০ টার দিকে উপজেলার তেলিহাটি মোড়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে তাৎক্ষণিক শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

এ ঘটনায় গুরুতর আহত জজ মিয়া ও তার ছেলে তোফাজ্জল, মোজাম্মেল, সাখাওয়াত ও আরিফকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে রাতেই উদয়খালী এলাকার জজ মিয়ার ছেলে আহত তোফাজ্জল বাদী হয়ে তেলিহাটি এলাকার ফালু সরকারের ছেলে তোফাজ্জল সরকার,মোফাজ্জল সরকার ও তাইজ উদ্দিন সরকারকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। হামলার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

সরেজমিনে জানা যায়, তেলিহাটি মোড়ের মুদি দোকানি সাখাওয়াত ও মোজাম্মেল। অভিযুক্ত তোফাজ্জল গ্যাস সিলিন্ডার নিয়ে ৯০০টাকা দাম দেয়। কিন্তু মোজাম্মেল ১০২০ টাকা দিতে বলায় দুইজনের মধ্যে তর্ক বিতর্ক হয়ে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে তোফাজ্জল তার ভাই মোফাজ্জল কে ফোন করেন। পরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তোফাজ্জল, মোফাজ্জল ও তাইজুদ্দিন সহ অচেনা ১০/১৫ জন হামলা করেন। এতে দোকানের মালামাল ভাঙচুর করে। পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ায় আরিফ গুরুতর আহত হয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক এসআই নাজমুর ও এসআই অহিদুজ্জামান প্রাথমিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা নিশ্চিত করেছেন।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, হামলার ঘটনায় রাতেই অভিযোগ পেয়েছি, অভিযুক্তদের আটক করতে আমরা তৎপর রয়েছি‌‌। খুব শীঘ্রই অভিযুক্তদের আটক করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ