আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ ইং

শ্রীপুরে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার গাড়ারণ গ্ৰামে বাঁশ ঝাড় থেকে এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ।
সোমবার (২৮ জুন) দুপুর তিনটার দিকে মরদেহটি উদ্ধার হয়। নিহতের নাম ময়না খাতুন (৩৫)।

নিহত ময়না খাতুন পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার আটঘরিয়া গ্রামের আব্দুল মান্নানের মেয়ে । ময়না গাড়ারণ গ্ৰামের ফারুক হোসেনের বাড়িতে ভাড়া থেকে শ্রীপুরের হ্যামস গার্মেন্টস কারখানায় সুইং অপারেটর পদে চাকরি করতেন।

স্থানীয় ও বাড়ির মালিকের দেয়া তথ্যমতে জানা যায়, গত শনিবার সকালে তিনি যথারীতি কারখানায় গিয়েছিলেন। এরপর আর বাসায় ফেরেননি তিনি। নিখোঁজের তিন দিন পর বাড়ির মালিকের স্ত্রী ময়নার ফোনে কল দিলেও তা বন্ধ পাওয়া যায়।
সোমবার দুপুরের দিকে ফাইজ উদ্দিন নামে এক ব্যক্তি গরু চড়াতে গিয়ে নাজিম উদ্দিনের বাড়ির পাশের বাঁশঝাড়ে অর্ধ গলিত অবস্থায় ময়নার মরদেহ দেখতে পান। তাৎক্ষণিক পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ আসলে তাদের সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ময়নার লাশ চিহ্নিত করেন তার পরিবার।

স্বজনদের সাথে কথা বলে জানা যায়, প্রথম স্বামী আসাদের সাথে বনিবনা না হওয়ায় তাকে ছেড়ে পাবনা এলাকার সুজন নামের আরেকজনকে বিয়ে করেন ময়না। গত তিন মাস ধরে শ্রীপুরে থেকে হ্যামস গার্মেন্টস কারখানায় চাকরি করছিলেন তিনি। ওই ভাড়া বাড়িতে একাই থাকতেন ময়না। গ্রামের বাড়িতে প্রথম সংসারের তার দুই সন্তান রয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান বলেও জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ