আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ ইং

শ্রীপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার গড়গড়িয়ে মাস্টারবাড়ী থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী উজ্জ্বল মিয়া পলাতক রয়েছে।

শনিবার (২৬ জুন) সন্ধ্যার দিকে উপজেলার গড়গড়িয়ে মাস্টারবাড়ী এলাকার (গ্রেড ওয়াল সিরামিক সংলগ্ন) রতন মিয়ার ভাড়া দেয়া বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর নাম মোসাঃ আইরিন আক্তার (২৫)।

নিহত আইরিন রংপুর জেলার মিঠাপুকুর থানার মালতলা ভবানীপুর গ্রামের আলমগীর হোসেনের কন্যা। তিনি ৭ মাস ধরে শ্রীপুরে থেকে ডেনিম্যাক কারখানায় চাকরি করতেন।

স্থানীয়রা জানান, দুপুরের দিকে স্বামী উজ্জ্বল মিয়া বাজার করে বাড়িতে আসে। তখন আইরিন অফিস থেকে দুপরের খাবারের জন্য ঘরে ছিলেন। পরে বিকেলের দিকে স্বামী বের হয়ে যায়। সন্ধ্যার আগে আইরিনের সহকর্মী তাকে খুঁজতে আসলে ঘরে গিয়ে তাঁর মরদেহ দেখতে পায়। তাৎক্ষণিক পুলিশে খবর দেয়া হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের শরীরের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। তদন্তের পর বিস্তারিত বলা যাবে বলে তিনি জানান।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ