আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ ইং

সিলিন্ডার বিস্ফোরণে মা ও মেয়ের মৃত্যু!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

শনিবার ( ১৯ জুন ) উপজেলার মুলাইদ গ্রামের তামিশনা ফ্যাশন ওয়্যার লিমিটেডে সংলগ্ন দেলােয়ার হােসেনের বহুতল ভবনের পাঁচতলার একটি ফ্ল্যাটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ সোনিয়া আক্তার (৩০) ও তার শিশু মেয়ে হুমাশার মৃত্যু হয়েছে।

শনিবার (১৯ জুন) দুপুরের দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসক দগ্ধ সোনিয়াকে মৃত ঘোষণা করেন। এরপর সন্ধ্যায় হাসপাতালের আইসিইউতে শিশু হুমাশার মৃত্যু হয়।

নিহতে পরিবার সূত্রে জানা যায়, আজ সকাল ১০টার দিকে রান্না করতে গেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে সোনিয়াসহ তার মেয়ে দগ্ধ হয়। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে দগ্ধ মা-মেয়েকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনে।

হাসপাতালে আনার পর সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক সোনিয়াকে মৃত ঘোষণা করেন। এরপর সন্ধ্যায় সোনিয়ার আড়াই বছর বয়সী মেয়ে হাসপাতালের আইসিইউতে মারা যায়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডাঃ এসএম আইয়ুব হোসেন বলেন, গাজীপুর থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ মা-মেয়ে আনার পর সোনিয়া আক্তার মারা যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটার দিকে তার আড়াই বছরের শিশু হুমাশার মৃত্যু হয়।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ