আজ ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

ফেনী প্রতিনিধি:

“লেনদেন করুন আস্থার সাথে, আমরা আছি আপনার পাশে” এই শ্লোগানকে সামনে রেখে মহীপাল ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। বুধবার ব্যাংকটির এজেন্ট ফরায়েজী এন্টারপ্রাইজের আয়োজনে মহীপাল আলনূর প্লাজায় আউটলেটের উদ্বোধন করেন স্টারলাইন গ্রুপের পরিচালক ও ফেনী চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি জামাল উদ্দিন ।

আউটলেটের এজেন্ট জসিম উদ্দিন ফরায়েজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মো তোহিদুল ইসলাম।

এছাড়াও ব্র‍্যাক ব্যাংকের পক্ষ থেকে উপস্থিত ছিলো ব্র‍্যাক ব্যাংক ফেনী এস.এম.ই ও কৃষি শাখার শাখা ব্যবস্থাপক ও এরিয়া হেড জনাব মোঃ খন্দকার শাহেনশাহ, এস.এম.ই ইউনিটের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার জনাব নুরুজ্জামান, এস.এম.ই ফেনী ইউনিটের ইউনিট ইনচার্জ ফকরুদ্দিন, ব্র‍্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং ফেনী রিজিওনের রেজিওনাল ম্যানেজার জনাব কফিল উদ্দিন, সহকারী রেজিওনাল ম্যানেজার জনাব কামরুজ্জামান

মাওলানা আহসান উল্লাহ কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্র‍্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর মাস্টার এজেন্ট ও জমজম সুইটসের পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ আশরাফ উদ্দিন সোহেল। এ সময় ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এখানে যে সুবিধাগুলো গ্রাহক পাবে
১. সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা
২. মাসিক সঞ্চয় (ডিপিএস) ও মেয়াদি সঞ্চয় (এফডিআর) খোলা
৩. নগদ জমা ও উত্তলন
৪. EFT ও BEFTN এর মাধ্যমে অর্থ স্থানান্তর।
৫. বৈদেশিক রেমিট্যান্স এর অর্থ প্রদান
৬. দ্রুত সময়ের মধ্যে গোপন পিনে বৈদেশিক রেমিট্যান্স এর অর্থ প্রদান
৭. ইউটিলিটি বিল গ্রহন
৮. সরকারি ভাতা
৯. ব্যাবসায়ী (SME) ঋণ প্রদান
১০. ক্ষুদ্র, মাঝারি ভোক্তা ঋণ প্রদান
১১. ঋণের কিস্তি গ্রহণ
১২. সরকারি সঞ্চয় পত্র
১৩. ডেবিট কার্ড ও চেকবই প্রসেসিং
১৪. ডিসটিবিউটর বিল প্রদান
সহ সকল ধরনের আধুনিক ব্যাংকিং সুবিধা।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ