আজ ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২১ ইং

সিরাজগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

সুজন মির্জা (সিরাজগঞ্জ প্রতিনিধি):

আজ ০৬ জুন ২০২১ খ্রিঃ তারিখে শহীদ কনস্টবল আলাউদ্দিন ড্রিলশেড পুলিশ লাইন্স সিরাজগঞ্জ-এ সামাজিক দূরত্ব বজায় রেখে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব হাসিবুল আলম, বিপিএম মহোদয়।

সভার শুরুতে জেলা বিশেষ শাখায় কর্মরত এসআই(নিঃ)/ আব্দুল জব্বার রায়গঞ্জ জোন এলাকায় দায়িত্বে নিয়োজিত থাকাকালে গত ২৬-০৫-২০২১ খ্রিঃ তারিখে Supraventricular tachycardia (SVT) জনিত কারণে অকাল মৃত্যুতে জেলা পুলিশ সিরাজগঞ্জের পক্ষ থেকে শোক ও গভীর সমবেদনা জ্ঞাপন সহ ০১(এক) মিনিট নিরবতা পালন করা হয়।

কল্যাণ সভায় ফোর্সদের কল্যাণ নিশ্চিতকরণে স্বাস্থ্য সেবা, অবকাঠামো উন্নয়ন ও লজিস্টিক সাপোর্ট বৃদ্ধিকরণের বিষয়ে আলোচনা করা হয়। সভায় ভালো কাজের স্বীকৃতি স্বরুপ যথাযথভাবে দায়িত্ব পালন, ওয়ারেন্ট তামিল, অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতারে বিভিন্ন স্তরের অফিসারদের অর্থ পুরস্কার করা হয়।

কল্যাণ সভায় ফোর্সদের বিভিন্ন সমস্যার কথা শুনে তাৎক্ষণিকভাবে সমস্যা সমাধানের সিদ্ধান্ত প্রদান করেন। পুলিশ সুপার তার বক্তব্যে সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান। শৃঙ্খলা বজায় রেখে দেশপ্রেমিক পুলিশ সদস্যরা দেশ ও জনগণের সেবায় নিবেদিত থাকবে সে প্রত্যাশা ব্যক্ত করেন।

কল্যাণ সভা শেষে পুলিশ সুপার মহোদয়ের পক্ষ থেকে প্রতিটি থানায় কর্মরত অফিসার ও ফোর্সদের (সিভিল স্টাফ সহ) ০১টি করে লাক্স সাবান বিতরণ করা হয়।

দুপুর ২.০০ ঘটিকায় পুলিশ অফিস সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার মহোদয় পরোয়ানা তামিল, মাদক ও অস্ত্র উদ্ধার এবং মামলার তদন্ত কার্যক্রম দ্রুত সম্পন্ন ও নিস্পত্তি করার বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভায় সিরাজগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন র‌্যাংকের পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ