আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দৈনিক রূপালীদেশ পত্রিকায় নিয়োগ পেলেন সাংবাদিক দেওয়ান ইকবাল

প্রেস বিজ্ঞপ্তি:

বহুল প্রচারিত দৈনিক রূপালীদেশ পত্রিকার ফেনী জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন তরুন ও উদীয়মান সাংবাদিক দেওয়ান মোঃ ইকবাল।

পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ আতিয়ার রহমানের স্বাক্ষরিত একটি পত্রে জানানো হয়, চলতি বছরের এপ্রিল মাস থেকে দেওয়ান মোঃ ইকবালকে ফেনী জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ দেয়া হয়।

২০১৭ সাল ধরে দৈনিক নোয়াখালী প্রতিদিন, দৈনিক সচিত্র নোয়াখালী স্থানীয় পত্রিকায় কাজ করছেন এ সাংবাদিক। বর্তমানে অনলাইন নিউজ পোর্টাল সময়ের বাতায়ন’র সম্পাদক হিসেবেও কাজ করছেন তিনি।

দৈনিক রূপালীদেশ পত্রিকায় জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় ফেনী প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ও দৈনিক স্বদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার এ.কে আজাদ, দৈনিক স্বদেশ প্রতিদিনের দাগনভূঞা প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন, দৈনিক প্রভাত আলোর দাগনভূঞা প্রতিনিধি সাইফ উদ্দিন মিঠু সহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এ দিকে দৈনিক রূপালীদেশের জেলা প্রতিনিধি দেওয়ান মোঃ ইকবাল জানান, সততা ও দক্ষতার সাথে দীর্ঘদিন ধরে সুনামের সহিত কাজ করছি। আগামীতেও যেন সুনামের সহিত কাজ করতে পারি, সেটাই প্রত্যাশা করি। তার জন্য তিনি দেশবাসীর নিকট দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ