আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ ইং

গাজীপুরে ডিবি পরিচয়ে অটোরিক্সা চুরির অভিযোগে দুই প্রতারক গ্রেফতার!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরের টঙ্গীতে ডিবি পুলিশ পরিচয়ে অটোরিক্সা চুরির অভিযোগে দুই প্রতারককে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

শুক্রবার (১৫ এপ্রিল) সকালে টঙ্গী বাজার সেনা কল্যান ভবনের সামনে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, শাহজাহান (৩২) গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর উপজেলার মোহিপুর গ্রামের এমদাদুল হকের ছেলে ও অন্যজন আঃ কুদ্দুস (৪০) মাদারিপুর জেলার শিবচর উপজেলার নাকেরবাড়ি চর এলাকার ইব্রাহিম মোল্লার ছেলে।

এসময় তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে চুরি হওয়া অটোরিক্সাটি উদ্ধার করে রিক্সার মালিকের কাছে পৌছে দেয় পুলিশ।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে সেনা কল্যান ভবন সংলগ্ন সিএনজি ষ্টেশনের সামনে যাত্রীর জন্য অপেক্ষমান ছিলেন রিক্সা চালক শামীম রানা। এসময় দুজন ব্যক্তি নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে রিক্সাযোগে কলেজ গেইটের উদ্দেশ্যে ভাড়ায় উঠেন।

কিছুদূর যাওয়ার পর ডিবি পুলিশ পরিচয়দানকারী ব্যক্তিরা তাদের ল্যাপটপটি সিএনজি ষ্টেশনে ফেলে এসেছে বলে রিক্সা চালককে সেটি নিয়ে আসতে বলে। একপর্যায়ে রিক্সা চালক সরল বিশ্বাসে ল্যাপটপ আনতে গেলে দুই প্রতারক অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায়।
এসময় রিক্সাচালক চিৎকার করলে পথচারী ও টহল পুলিশের সহায়তায় চুরির কাজে ব্যবহৃত সিএনজিসহ দুই প্রতারককে গ্রেফতার করা হয়।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদের পর চুরি হয়ে যাওয়া অটোরিক্সাটি মিলগেট এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা ডিবি পুলিশ পরিচয়ে অটোরিক্সা চুরির কথা স্বীকার করেন। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ