আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ ইং

শ্রীপুরে র‌্যাবের পরিচয়পত্রসহ অচেতন অবস্থায় এক ব্যক্তি উদ্ধার!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের একটি মসজিদ থেকে অচেতন অবস্থায় পড়ে থাকা এক ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব-১। অচেতন ব্যক্তির কাছে র‌্যাবের পরিচয়পত্র পাওয়া গেছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) ভোরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শ্রীপুরের নগরহাওলা গ্রামের ফারুকিয়া জামে মসজিদের বারান্দা থেকে তাকে উদ্ধার করে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। অচেতন ব্যক্তির সাথে থাকা র‌্যাবের পরিচয়পত্র অনুযায়ী তার নাম আব্দুল করিম। তার পদবী কনস্টেবল, আইডি নং-৩৫০২৮৮। ওই অচেতন লোকটির সাথে পাওয়া
পরিচয়পত্রের মেয়াদ শেষ হয়েছে ১১ এপ্রিল ২০১৮ সালে।

তবে তিনি কোন বাহিনীর সদস্য, বর্তমানে চাকরিরত না অবসরে রয়েছেন বিষয়টি জানার জন্য স্বজনদের খবর দিয়েছে র‌্যাব।

এ ঘটনার বিষয়ে স্থানীয়রা জানান, ফজরের নামাজের সময় মসজিদে মুসল্লিরা প্রবেশ করতে গেলে অচেতন অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখেন। এ সময় ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে জানালে তারা তাকে উদ্ধার করেন।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গাফফার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে অচেতন ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। ঘটনার অনুসন্ধান করছে র‌্যাব।

র‌্যাবে সকল বাহিনীর সদস্যরা থাকেন। তিনি কোন বাহিনীর সদস্য ও বর্তমানে চাকরিরত রয়েছেন কি না বিষয়টি জানতে তার স্বজনদের খবর দেয়া হয়েছে- বলেও জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ