আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ ইং

গাজীপুরে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে এক স্কুলছাত্র নিহত, আটক ১

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুর সদর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে এক স্কুলছাত্র নিহত ও আহত হয়েছে অপর এক ছাত্র।

সোমবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।

নিহতের নাম মোঃ শাকিল মিয়া (১৭)। সে স্থানীয় প্রতিভা স্কুলের ৯ম শ্রেণির ছাত্র ছিলো। শাকিল ময়মনসিংহের গৌরীপুর থানার ধীপপুর এলাকার মোঃ রেজাউল করিমের ছেলে।
শাকিলের পরিবার গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকায় ভাড়া থাকে।

আহতের নাম মোঃ ফাহিম (১২) সে স্থানীয় গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকার ফারুক হোসেনের ছেলে এবং প্রত্যাশা কিন্ডার গার্টেনের সপ্তম শ্রেণির ছাত্র।

গাছা থানার ওসি ইসমাইল হোসেন ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় কিশোর গ্যাংয়ের দু’পক্ষের মাঝে গত কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিলো।

এর জের ধরেই সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় তালেব মার্কেটের সামনে সোনাপাড়া এলাকার ২৪/২৫ জন কিশোর ও যুবক অবস্থান নেয়।

এসময় সেখানে প্রতিপক্ষের শাকিল ও ফাহিমের সঙ্গে তাদের কথাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষের মাঝে সংঘর্ষ হয়। এর মধ্যে প্রতিপক্ষরা শাকিল ও ফাহিমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে। সংঘর্ষে জড়িতরা কিশোর গ্যাংয়ের সদস্য। জড়িত অন্যদের আটকে পুলিশের অভিযান অব্যাহত আছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ