আজ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ ইং

ঝালকাঠি ধ্রুবতারা’র উদ্যোগে জনসচেতনতায় মাস্ক, সাবান, লিফলেট বিতরণ

সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠিতে ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন জেলা শাখার উদ্যোগে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ফ্রি মাস্ক, সাবান, লিফলেট ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

০৬/০৪/২০২১ইং মঙ্গলবার সকালে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখ থেকে সংগঠনের জেলা সভাপতি রিয়াজুল ইসলাম বাচ্চু ও জেলা শাখার সাধারণ সম্পাদক ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ হুমায়ুন কবির এ কার্যক্রম উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের ঝালকাঠি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও শহীদ রাজা ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক অমরেশ রায় চৌধুরী, ধ্রুবতারা কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এইচএম গিয়াস উদ্দিন, জেলা শাখার যুগ্ম সম্পাদক মো: শাকিল রনি, আইসিটি সম্পাক এইচএম নবীন, সদস্য মো: শফিকুল ইসলাম, মোঃ মুবিন ইসলাম, মোঃ রাফি, আবির হোসেন রানা প্রমুখ।

ঝালকাঠি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শুরু করে লঞ্চঘাট পর্যন্ত পথচারী, হোটেল-রেস্তোরা ও দোকানে ফ্রি মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয় এবং জনগনের মধ্যে কোভিড-১৯ বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণ করা সহ করণা থেকে সচেতন থাকার জন্য বিভিন্ন দিক নির্দেশনা দেওয়া হয়।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ