আজ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ ইং

সেনবাগে উপ-নির্বাচনে ভোট কেন্দ্রে ভোটারের মৃত্যু।

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,বিশেষ প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউনিয়নের ১নং ওয়ার্ড (লুধুয়া – কলাবড়িয়া) ওয়ার্ডের উপ- নির্বাচনে ভোট দিতে এসে মোঃ খোরশেদ আলম (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

নিহত খোরশেদ আলমের বাড়ি লুধুয়া দক্ষিণ পাড়া জুলফিকার সাহেবে বাড়ির আবদুল কাদেরের ছেলে। সস্প্রতি ১নং ওয়ার্ড মেম্বার মোকসুদুর রহমান প্রকাশ মুছা মিয়ার মৃত্যুতে আসনটি শূন্য হয়। আজ ওই উপনির্বাচনে ভোগ গ্রহন করা হয়েছে।

সকালে ভোট দিয়ে বৃদ্ধ খোরশেদ আলম হঠাৎ করে পড়ে যান এবং ভোট কেন্দ্রেই তার মৃত্যু হয়। ধারনা করা হচ্ছে হার্ট এটাকে তার এ মৃত্য হয়।

সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন শুরু হয় । ওই উপ-নির্বাচনে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্ধীতা করেছেন। মোট ভোটার ২৮১৩ জন তার মধ্যে পুরুষ ১৪১৭ জন ও মহিলা ভোটার ১৩৯৫ জন। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন করা হয়েছে। নির্বাচনের শান্তিশৃঙ্খলা রক্ষায় একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট,২৩ জন পুলিশ,১৬ জন র‍্যাব ও ২৫ জন আনসার সদস্য দায়িত্ব পালন করেছেন।
এতে ভোট প্রদান করেন-১৩৩৭ জন ভোটার।
এতে আলেক হোসেন (আলেক) ফুটবল প্রতীক নিয়ে-৫৫৯ ভোট পেয়ে নির্বাচিত এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামাল উদ্দিন মোরগ প্রতীক নিয়ে-৫৪৪ ভোট পেয়েছেন।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ