আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ ইং

আরএমপি পুলিশের অভিযানে ট্রাফিক পুলিশের উপর হামলাকারী গ্রেপ্তার

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) অভিযানে গত ১৯/০১/২০২১ খ্রিঃ রোজ মঙ্গলবার বেলা ১২.৪৫ ঘটিকায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন বিলসিমলা সিটি বাইপাস মোড়ের ঘোড়া চত্বরে সরকারি দায়িত্ব পালনকালে মোটরসাইকেল আরোহী এক দুর্বৃত্ত আরএমপি ট্রাফিক পুলিশের সার্জেন্ট বিপুল কিশোর ভ্ট্টাচার্য এর উপর হামলা করে হাত ভেঙ্গে গুরুতর আহত করে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে আহত ট্রাফিক সার্জেন্টকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পরপরই আরএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় আহত সার্জেন্টকে রামেক হাসপাতালে দেখতে গিয়ে ঘটনার সঙ্গে জড়িতকে দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার নির্দেশ দেন।

উক্ত ঘটনায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় একটি মামলা রুজু হয়। মামলা রুজুর পরপরই মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের দিকনির্দেশনায় এবং সার্বিক তত্ত্বাবধানে আসামীকে গ্রেফতারে রাজপাড়া থানা ও আরএমপির অন্যন্য ইউনিট সমন্বয়ের মাধ্যমে একযোগে কাজ শুরু করে। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে নাটোর জেলা পুলিশের সহায়তায় আসামী ১। মোঃ বেলাল হোসেন (২৫), পিতা-মৃত সামসুল হক, সাং-হোল্ডিং নং-১৫৮, লক্ষীপুর ভাটাপাড়া, থানা-রাজপাড়া, মহানগর রাজশাহীকে অদ্য ২১/০১/২০২১ খ্রিঃ রাত্রী অনুমান ১২.৫০ ঘটিকায় নাটোর শহরের মাদ্রাসা মোড়ে ন্যাশনাল ট্রাভেলস বাস থেকে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ