আজ ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২১ ইং

গাজীপুরে ২৫ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। 

মোহাম্মদ তাজুল ইসলাম,গাজীপুরঃ

গাজীপুর টঙ্গী পূর্ব থানাধীন স্টেশন রোড থেকে ২৫ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

রবিবার (১৭ জানুয়ারি) দিবাগত রাত ১২টা ৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পূর্ব থানাধীন স্টেশন রোড আল বারাকা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে সাগর হোসাইন (৩৫) ও কানাই দাশ (৪০) কে আটক করা হয়।

গাজীপুর র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্প গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে জানতে পারে যে, গাঁজার একটি বড় চালান হবিগঞ্জ হইতে গাজীপুর সদরের টঙ্গী এলাকার দিকে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দল তাৎক্ষনিক গাজীপুর টঙ্গী পূর্ব থানাধীন থানা গেইট স্টেশন রোড আল বারাকা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন।

এসময় আসামীদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা, ০১টি ট্রাক, নগদ ৩২০টাকা এবং ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে দেশী/বিদেশী মাদক আমদানি করে উক্ত পিকআপ যোগে গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ