আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২১ ইং

নির্বাচনের আচরণ বিধির মতবিনিময় সভায় আমার স্থান হয়েছে দর্শক গ্যালারিতে-বিএনপি প্রার্থী স্বপন।

ফেনী জেলা প্রতিনিধি:

নির্বাচনী আচরণ বিধি সমন্বয় সভায় প্রশাসনের পক্ষপাতমূলক আচরণ, হুমকি হামলা হয়রানি বন্ধসহ পৌরসভা নির্বাচনে সুষ্ঠ পরিবেশ বজায় রাখার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন বিএনপির মনোনীত (ধানের শীষ মার্কা) প্রার্থী কাজী সাইফুর রহমান স্বপন।

রবিবার (১০ জানুয়ারী) বিকেলে বসুরহাট রোড়স্থ বিএনপির নির্বাচনী কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আয়োজনে এ সংবাদ সম্মেলন করা হয়।

উক্ত সংবাদ সম্মেলনে কাজী সাইফুর রহমান স্বপন বলেন, প্রচারণা শুরুর পর থেকেই হুমকি ও হামলার ভয়-ভীতি দেখিয়ে ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি করছেন প্রতিপক্ষের সমর্থক গোষ্ঠী। বিএনপি নেতা কর্মীদের বিভিন্ন ভাবে এলাকা ছেড়ে যাওয়ার হুমকি প্রদান করা হচ্ছে। উক্ত নির্বাচনে সুষ্ঠু পরিবেশ তৈরি হচ্ছে না। দ্রুত পৌর নির্বাচনে সুষ্ঠু পরিবেশ তৈরির দাবি জানান তিনি। এছাড়াও তিনি বলেন, ইবিএম বাতিল, স্বচ্ছ ব্যালট বক্স স্থাপনসহ নির্বাচনের ৩ দিন আগে সেনা মোতায়েন করা একান্ত প্রয়োজন। নির্বাচনের ৩দিন আগ থেকে পৌরসভার প্রবেশদ্বারসহ ছোট বড় প্রত্যেকটি প্রবেশমুখে চেকপোস্ট বসানো দরকার। আরও বলেন, গত শনিবার উপজেলা অফিসার্সক্লাবে অনুষ্ঠিত নির্বাচনি আচরণ বিধির মতবিনিময় সভায় আমাকে বসার জন্য দর্শক গ্যালারি দেয়া হয়েছে। অথচ আওয়ামীলী প্রার্থীরা ঠিকই প্রার্থীর যথাস্থানে বসে ছিল।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা,উপজলা বিএনপির নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দসহ প্রমূখ।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ