আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২১ ইং

দাগনভূঞায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের অভিযানে জরিমানা

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি:

আজ ০৭ জানুয়ারি, ২০২১ খ্রিঃ তারিখে দাগনভূঞায় পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে আচরণ বিধিমালা প্রতিপালনের নিমিত্তে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত, দাগনভূঞা জিরো পয়েন্ট, হাসপাতাল রোড়, কলেজ রোড, আলাইয়ারপুর, নামার বাজার, জগতপুর , অভিরামপুর প্রভৃতি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন।

মোবাইল কোর্ট পরিচালনাকালে পৌরসভা (নির্বাচনী আচরণ) বিধিমালা ২০১৫ এর বিধান লঙ্ঘন করে দেওয়ালে ও যানবাহনে পোস্টার লাগানোর দায়ে, মাইক্রোফোনের ব্যবহার সংক্রান্ত বিধি নিষেধ অমান্যকরণের দায়ে এবং পোস্টার, লিফলেট বা হ্যান্ডবিল ব্যবহার সংক্রান্ত বাধা নিষেধ অমান্যকরণের দায়ে ০৩ জন অভিযুক্তকে মোট ৪০০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়ছে।

এছাড়াও এ অভিযানে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী জারীকৃত নির্দেশনা অমান্য করে মাস্ক পরিধান না করায় ও ড্রাগ লাইসেন্স ছাড়া ফার্মেসি চালানোয় দন্ডবিধি ১৮৬০ ও ড্রাগ এক্ট ১৯৪০ অনুযায়ী ০২ জন অভিযুক্তকে মোট ১০৫০০/- টাকা অর্থদণ্ড আরোপ করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনাকালে প্রার্থী ও তাদের সমর্থকদের সতর্ক করা হয় এবং নির্বাচনী আচরণ বিধিমালা মেনে প্রচারণা চালানোর জন্য বলা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ