আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ ইং

স্বাধীনতা বিরোধী শক্তি ও তাদের অশ্রয়দাতাদের হুঁশিয়ারি দিয়ে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

ষ্টাফ রিপোর্টারঃ

যশোরের অভয়নগরে বর্ণাঢ্য আয়োজনের এবং কড়া হুঁশিয়ারির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
১১ নভেম্বর বিকাল ৪ ঘটিকায় উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠান শুরু করা হয়।
অভয়নগর উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ তালিম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ তুহিন হোসেন, মোঃ ওহিদুল ইসলাম, মোঃ রেজাবুল ইসলাম (রেজা) ফারাজী, মোঃ সোহেল আহম্মেদ,মোঃ জাকির হোসেন,
বিল্লাল আহমেদ (বাবু), মোঃ রফিকুল ইসলাম, মোঃ ওলিয়ার রহমান, কাজী মামুন, বিপুল শেখ, মোল্লা সিরাজুল ইসলাম,
মোল্লা সাইদ আলম বাচ্চু, সন্দীপ কুন্ডু, হাসান গাজী, মোঃ লুৎফর রহমান বিশ্বাস, প্রসেনজিৎ দাস, শ্রী রবিন অধিকারী ব্যাচা।
এ সময় বক্তারা সাংগঠনিক বিভিন্ন দিক তুলে তাদের বক্তব্যের পাশাপাশি, স্বাধীনতা বিরোধী ও তাদের আশ্রয়দাতা দের কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, কোন মিথ্যা অপপ্রচার দিয়ে যুবলীগের সন্মান ক্ষুন্ন করার চেষ্টা করলে অভয়নগর উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগ তা বরদাস্ত করবে না।
বাংলাদেশ যুবলীগ প্রতিষ্ঠার পর থেকে আওয়ামীলীগের সকল আন্দোলন সংগ্রামে অতীতেও যুবলীগ মুক্ষ্য ভুমিকায় ছিল বর্তমানেও থাকবে।
এসময় বক্তারা যুবলীগকে সুসংগঠিত করার আহ্বান জানিয়ে মাদক, সন্ত্রাস মুক্ত যুবলীগ গড়ার লক্ষ্যে সকল নেতা কর্মির সহোযোগিতা কামনা করে। পরে কেক কেটে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীর কার্যক্রম শেষ করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ