আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং

মাদারীপুরের শিবচর উপজেলা পরিষদের উপনির্বাচনে বিএনপির ফলাফল প্রত্যাখান, পুনরায় ভোট দাবী

রোমান শিকদার, শিবচর উপজেলা প্রতিনিধিঃ

মাদারীপুরের শিবচর উপজেলা পরিষদের উপ-নির্বাচনের বিএনপি প্রার্থী চৌধুরী নাদিরা আক্তার ফলাফল প্রত্যাখান করেছেন। একই সাথে পুনরায় নির্বাচনের মাধ্যমে সুষ্ঠু ভোট দাবী করেন। মঙ্গলবার বিকেল ৪টার দিকে শিবচরের পাঁচ্চরে নিজ বাসবভনে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এসব দাবী তুলে ধরেন।
তিনি বলেন, নির্বাচন শুরু হবার পর থেকে অধিকাংশ কেন্দ্র থেকে বিএনপির সমর্থক ও এজেন্টেদের বের করে দেয়া হয়েছে। এছাড়া নির্বাচনে অনিয়ম ও কারচুরির অভিযোগ করেন তিনি। সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ধানের শিষ প্রতিকে শতকরা ৯৫ ভাগ ভোট পেয়ে বিজয়ী হতো। এজন্য পুনরায় নির্বাচনের দাবী তোলেন।
এদিকে শিবচর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মো. হারুন-অর রশিদ জানান, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। বিএনপির প্রার্থী তার কোন অভিযোগ রির্টানিং কর্মকর্তাকে অবগত করেননি। তাই, পুনরায় নির্বাচনের কোন সুযোগও নেই।
উল্লেখ্য, গত ১০ জুন শিবচর উপজেলা চেয়ারম্যান সামচুউদ্দিন খানের মৃত্যুতে শূর্ণ্য হয় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ। এ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আব্দুল লতিফ মোল্লা ও বিএনপির মনোনীত প্রার্থী চৌধুরী নাদিরা আক্তার প্রতিদ্বন্দীতা করেন। আব্দুল লতিফ মোল্লা শিবচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। চৌধুরী নাদিরা আক্তার তিনি জেলা বিএনপি ও শিবচর উপজেলা বিএনপির সদস্য পদে রয়েছেন।
সট: চৌধুরী নাদিরা আক্তার, বিএনপি প্রার্থী, শিবচর উপজেলা পরিষদ নির্বাচন, মাদারীপুর।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ