আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ ইং

বাঘায় আগুনে পুড়ে ২ গরুর মৃত্যু।

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় আগুনে ঘর পুড়ে গর্ভবতী ১টি গাভীসহ ২টি গরুর মৃত্যু হয়েছে। অগ্নিদগ্ধে আহত হয়েছে গর্ভবতী আরো ১টি গাভীসহ বাড়ির এক লোক। এতে ক্ষতি হয়েছে প্রায় সাড়ে ৩ লক্ষ টাকার । মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা পশ্চিমপাড়া গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। গ্রামের আলাউদ্দিনের গোয়াল ঘরে মশা তাড়ানোর জ¦ালানি আগুন থেকে এর সুত্রপাত ঘটে।

আলাউদ্দিন জানান, একই গোয়াল ঘরে তার দুই ছেলের ৩টি গরু রাখা ছিল। এর মধ্যে আবুল কালামের ১টি ও সেলিম উদ্দিনের ২টি। মারা গেছে একটি ষাড় ও আট মাসের গর্ভবতী ১ গাভী। গুরুতর আহত হয়েছে গর্ভবতী আরেক গাভী। আগুন নেভাতে গিয়ে আহত হয়েছে তার ছেলে সেলিম হোসেন। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রন করতে সক্ষম হওয়ায় বাড়ির অন্য ঘরগুলো ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে।

উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের ভেটেনারি সার্জন ডাঃ রোকনুজ্জামান জানান, ঘটনাস্থলে গিয়ে আহত গরুকে চিকিৎসা দিয়েছি। তবে তার অবস্থা আশঙ্কজনক। বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক বলেন, রাতেই ঘটনাস্থলে গিয়েছিলাম। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু পরিদর্শন করেছেন। বিষয়টি উপজেলা প্রশাসককে জানিয়েছি।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ