আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ ইং

পবার হরিয়ানে জেলে ও বন্যার্তদের মাঝে খাদ্যশস্য বিতরণ।

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর পবার হরিয়ানে জেলে ও বন্যার্তদের মাঝে খাদ্যশস্য বিতরণ করা হয়েছে। মঙ্গলবার হরিয়ান ইউনিয়ন পরষদ প্রাঙ্গণে প্রজনন মৌসুমে ইলিশ আহরণ নিষিদ্ধ সময়ে ভিজিএফ কর্মসূচির আওতায় এসব খাদ্যশস্য বিতরণ করা হয়।

হরিয়ান ইউপি’র চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে চাল বিতরণ করেন সংসদ সদস্য আয়েন উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল আকতার, হরিপুর ইউপি’র চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল।
স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার আবু বকর সিদ্দিক। বক্তব্য রাখেন কাটাখালী থানা অফিসার্স ইনচার্জ জিল্লুর রহমান। উপস্থিত ছিলেন পবা উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ, ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজুসহ হরিয়ান ইউনিয়ন পরিষদের সকল সদস্য, উপকারভোগি জেলে ও বন্যার্ত মানুষ।

এ কর্মসুচির মাধ্যমে ২২৫ জন জেলের প্রত্যেককে ২০ কেজি করে চাল ও বন্যার্তদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। পবা উপজেলায় ৯৬০ জন জেলেকে পর্যায়ক্রমে এসব ভিজিএফ চাল দেয়া হচ্ছে। আগামী ৪ নভেম্বর পর্যন্ত নদী থেকে ইলিশ আহরণ বন্ধ থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ