আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২০ ইং

সেলফিবাজি রাজনীতি চলবে না

মোঃ আতাউর রহমান,রংপুর জেলা প্রতিনিধিঃ

সেলফিবাজি রাজনীতি না করে দেশ ও দলের জন্য রাজনীতি করার আহ্বান জানিয়েছে রংপুর বিভাগের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। তিনি বলেছেন, রাজনীতি কখনও সেলফিবাজি করে হবে না। দলের সাথে থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে এবং বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুসরণ করে কাজ করতে হবে। সেলফিবাজি রাজনীতি চলবে না। সাধারণ মানুষের সাথে ও পাশে থেকে রাজনৈতিক কর্মী হিসেবে প্রমাণ দিতে হবে।

শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় রংপুর সার্কিট হাউসে দলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মাহমুদ স্বপন আরও বলেন, দলের ত্যাগী, স্বচ্ছ এবং সাবেক ছাত্রনেতাদের মূল্যায়ন করতে হবে। তাদেরকে কমিটিতে জায়গা দিতে হবে। যেসব উপজেলা, ইউনিয়ন ও থানায় পূর্ণাঙ্গ কমিটি হয়নি, তা দ্রুত সময়ের মধ্যে ঘোষণা করতে হবে। কোথাও বিভেদ রাখা যাবে না। সকলকে ঐক্যবদ্ধ থেকে দল ও দেশের উন্নয়নে ভূমিকা রাখতে হবে।

রংপুর সার্কিট হাউসে পৃথকভাবে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনকে গতিশীল করতে অতিদ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য এডভোকেট সফুরা বেগম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল প্রমুখ।

সভায় রংপুর জেলা আওয়ামী লীগসহ সকল উপজেলা ও মহানগর আওয়ামী লীগসহ ওয়ার্ড, সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ