আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২০ ইং

বড়লেখা চান্দগ্রামে এস.এস.সি. উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

মোঃ ইবাদুর রহমান জাকির, সংবাদদাতা:

মৌলভীবাজারেে বড়লেখার চান্দগ্রামে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রিয় সভাপতি মাওঃ বেলাল আহমদ বলেছেন,”যারা মেধার স্বাক্ষর রেখে উত্তীর্ণ হয়েছেন তাদের জীবনে পূর্ণ সফলতা ও স্বার্থকতা অর্জন করতে হবে। জীবনের প্রতিটি ধাপে তারা সফলতার সাথে স্বার্থকতা অর্জন করতে হবে। আর জীবনে সফল ও স্বার্থক হতে উন্নত চরিত্রের বিকল্প নেই।
তিনি অদ্য (১৪ অক্টোবর)বুধবার বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া বড়লেখা উপজেলার চান্দগ্রাম আঞ্চলিক শাখা কর্তৃক আয়োজিত দাখিল ও এস.এস.সি. উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ ছাড়া প্রধান বক্তার বক্তব্যে এম.সি কলেজ তালামীযের সাধারণ সম্পাদক ছাত্রনেতা কামরুল ইসলাম বাবু বলেন, মা-বাবা, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে নিজেকে মুল্যবান একজন হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে। যার মাধ্যমে দুনিয়া আখিরাত সমৃদ্ধ হবে। আর এভাবে ভবিষ্যত সাজিয়ে তুলতে লক্ষ্য স্থির করেই এগিয়ে যেতে হবে।
আঞ্চলিক শাখার সভাপতি মোঃ নাহিদ হোসাইন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান অপু’র পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র ক্বোরআন থেকে তেলাওয়াত করেন আঞ্চলিক শাখার সহ-প্রশিক্ষণ সম্পাদক হাফিজ আব্দুল্লাহ, নাতে রাসুল পরিবেশন করেন মোঃ মুজিবুর রহমান, শানে ফুলতলী পরিবেশন করেন করেন অত্র শাখার সদস্য মঞ্জুর আহমদ, স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আহমদ ও সংবর্ধিত ছাত্র নাইম হোসেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা আল ইসলাহ’র সহ সভাপতি মাওঃ কাজী আব্দুর রহমান, চান্দগ্রাম ফাজিল ডিগ্রি মাদ্রাসা’র প্রাক্তন প্রভাষক মাওঃ নুরুল ইসলাম, ইউকে আল ইসলাহ’র সাবেক ওয়েলফেয়ার সেক্রেটারী মাওঃ সেলিম উদ্দিন, চান্দগ্রাম ফাজিল মাদ্রাসার সাবেক প্রভাষক মাওঃ নুরুল ইসলাম, উপজেলা আল ইসলাহর প্রশিক্ষণ সম্পাদক মাওঃ মাহবুবুল আলম, চান্দগ্রাম মাদ্রাসার শিক্ষক মাওঃ সাইদুল ইসলাম, উপজেলা আল ইসলাহ’র শিক্ষা ও সাংস্কৃতি সম্পাদক মাওঃ জয়নুল ইসলাম, সৌদি আল ইসলাহ নেতা জনাব মাহমুদ হাসান, বড়লেখা উপজেলা তালামীযের সাধারণ সম্পাদক রুবেল হোসাইন, সাবেক সভাপতি শাহীন উদ্দিন, সহ সভাপতি মাওঃ জহুরুল ইসলাম, সাবেক ছাত্রনেতা সিদ্দিকুর রহমান ।
এছাড়াও উপস্থিত ছিলেন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও চান্দগ্রাম আঞ্চলিক শাখার সাবেক বর্তমান নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে দাখিল/এসএসসি কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেষ্ট ও সনদপত্র তুলে দেয়া হয়।

পরিশেষে, মাওঃ নুরুল ইসলাম এর দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ