আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং

দূর্বৃত্তের ছোরাকাঘাতে যুবকের মৃত্যু! আহত তিন!

মোহাম্মদ তাজুল ইসলাম,গাজীপুরঃ

গাজীপুর টঙ্গী পূর্ব থানাধীন আলেরটেক এলাকায় মঙ্গলবার রাত ১০:৩০ টায় স্থানীয় একদল কিশোর অর্তকিত হামলা চালিয়ে একজনকে কুপিয়ে ও ছোরাকাঘাত করে হত্যা ও ৩ জনকে আহত করেছে।আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, ডিস ব্যবসায়ী মিঠুর ডিসের অফিসে বসে স্থানীয় ৪ বন্ধু মিলন (২৮), সালাউদ্দিন প্রিন্স (২৫), টিটু (২৪), সালাউদ্দিন সালু (২৭) মিলে কথা বলার সময় রুপবানের মার ঠেক এলাকার মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী শামীমের নেতৃত্বে প্রায় অর্ধ-শতাধিক কিশোর অর্তকিত হামলা চালিয়ে প্রথমে প্রিন্সকে ধাঁরালো ছোরা দিয়ে আঘাত করে।

এসময় মিলন, টিটু ও সালু তাদের বাঁধা দিলে সন্ত্রাসীরা মিলনের বুকের বাম পাঁজরে, মাথার ডান পাশসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও ছোরাকাঘাত করে। এতে মিলন ঢলে পড়লে প্রিন্স, টিটু ও সালু পালাতে গেলে তাদেরকেও এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায়।

পরে আহত প্রিন্স, সালু ও টিটুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে রাত পৌনে এগারটায় মিলন ও প্রিন্সকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার আহত মিলনকে মৃত ঘোষনা করেন এবং প্রিন্সকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

অপরদিকে টিটু ও সালুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। খবর পেয়ে নিহত মিলনের মা, বাবাসহ আত্বীয়- স্বজন ও এলাকার শতশত লোক হাসপাতালে এসে ভীড় করেন। কেন-কি কারনে এ ঘটনা ঘটানো হয়েছে তা তাৎক্ষনিকভাবে কেউ বলতে পারেনি।

নিহত মিলনের আত্বীয় স্বজনরা জানান, আলেরটেক এলাকার বাসিন্দা আঃ মালেকের ছেলে নিহত মিলন স্থানীয় একটি ওয়াশিং কারখানায় কাজ করে।

খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ও র‌্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এঘটনার পর থেকে আলেরটেক, রুপবানের মার টেক, হাজীপাড়া ও ভূইয়াপাড়া স্পট এলাকাবাসীর মধ্যে চরম আতংক বিরাজ করছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ