আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং

তানোরে শিক্ষার্থীদের মধ্যে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরণ।

রাজশাহী জেলাপ্রতিনিধি:

রাজশাহীর তানোরে উপজেলা পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরণ করা হয়েছে।

৯ই সেপ্টেম্বর বুধবার বেলা ১১টার দিকে তানোর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো।

বিচারক হিসাবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, তানোর উপজেলা যুব উন্নয়ন অফিসার সাদিকুজ্জামান, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) তানোর জোনের সহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম।

এসময় তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষক/কর্মচারী কল্যান সমিতির সভাপতি জিল্লুর রহমান, তানোর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়েল প্রধান শিক্ষক মাইনুল ইসলাম সেলিমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের অধীনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের সাবির্ক তত্বাবধানে ও পৃষ্টপোষকতায় ও তানোর উপজেলা প্রসাশনের আয়োজনে অনুষ্ঠিত কুইজ প্রতিযোগীতায় তানোর উপজেলার মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাথীরা অংশ গ্রহন করেন।

অংশ গ্রহনকারী শিক্ষার্থীদের ৩টি গ্রুপে ভাগ করে অংশ নেয়া শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগীতায় ৯জন বিজয়ীকে বই উপহার দেয়া হয়। বিজয়ীরা জেলা পর্যায়ের কুইজ প্রতিযোগীতায় অংশ গ্রহন করবেন।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ