আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং

ইমরাম হাশমির সঙ্গে ছবি করতে চান না ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক:
বলিউড অভিনেতা ইমরাম হাশমি ‘সিরিয়াল কিসার’ হিসেবে পরিচিত।মল্লিকা শেরাওয়াত থেকে শুরু করে জ্যাকুলিন ফার্নান্দেজ, তনুশ্রী দত্তসহ বহু নামী নায়িকাকে চুমু খেয়েছেন তিনি। ইন্ডাস্ট্রিতে আসার পর খুব অল্প সময়ে জনপ্রিয়তা পান ইমরান।

সেই ইমরানের সঙ্গে একটি ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই।শুধু তাই নয়, ইমরান হাশমির নাম শুনেই ক্ষিপ্ত হয়ে উঠেছিলেন ঐশ্বরিয়া।

এর পিছনে ছিল একটি বিশেষ কারণ।করণ জোহরের জনপ্রিয় শো কফি উইথ করণ-এ ক্যুইজের র‌্যাপিড ফায়ার রাউন্ডে ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক সুন্দরী’ হিসেবে মনে করেন বলে জানিয়েছিলেন ইমরান হাশমি। এখান থেকেই সমস্যার সূত্রপাত। ইমরানের এমন মন্তব্য শুনে বেজায় চটেছিলেন অ্যাশ। আর তাই ইমরান রয়েছেন জেনে সেই ছবি ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

পরিচালক মিলন লুথরা তার নতুন ছবির জন্য ঐশ্বরিয়াকে ভেবেছিলেন। অজয় দেবগনকে ছবিটির নায়ক হিসেবে ভেবেছিলেন। সেই মতোই মিলন লুথরা ঐশ্বরিয়াকে ছবির নায়িকার ভূমিকায় অভিনয় করার প্রস্তাবও দিয়েছিলেন। মহারানী গায়ত্রী দেবীর ভূমিকায় ঐশ্বরিয়াকে ভেবে রেখেছিলেন পরিচালক। কিন্তু সেই প্রস্তাব পেয়েই তিনি না করে দিয়েছিলেন। কারণ ছবিতে ইমরান হাশমিরও থাকার কথা ছিল। এমনকি বেশ কিছু দৃশ্যে এক স্ক্রিনে ঐশ্বরিয়া ও ইমরানের থাকার কথা ছিল। তাই পরিচালককে না বলে দিয়েছিলেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ