আজ ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২০ ইং

সাটুরিয়ায় বর্ন্যাদুর্গতের বাড়ি বাড়ি গিয়ে শিউলী সংস্থার ত্রাণ সামগ্রী বিতরণ।

এস কে সুমন মাহমুদ, মানিকগঞ্জ: প্রতিনিধি:মানিকগঞ্জের সাটুরিয়ায় বর্ন্যাদুর্গতের মাঝে পাঁচ শতাধিক পরিবার কে স্যোসাল ইনষ্টিটিউশন ফর দি ওমেন ল্যান্ডলেস এন্ড ইউথ (শিউলী) এবং আকিজ ফুড এন্ড বেভারেজ লিঃ এর সহায়তায় শিউলী সংস্থার পরিচালনায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

রোববার দিনব্যাপি উপজেলার তিল্লি, বরাইদ, দিঘলীয়াসহ বিভিন্ন ইউনিয়নে বর্ন্যাদুর্গতের মাঝে শিউলী সংস্থা ৩৬০টি পরিবার এবং আকিজ ফুড এন্ড বেভারেজ লিঃ ২০০টি পরিবারের মধ্যে ১০ কেজি চাল, দুই কেজি করে ছোলা, ডাল, চিনি, চিড়া, তেল, এক কেজি লবণ ও এক প্যাকেট সেমাই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় ভাইস চেয়ারম্যান শিউলী আক্তার বলেন, প্রতি বছরের ন্যায় এবারও বন্যার কবলে পড়েছে সাটুরিয়ার নিন্ম অঞ্চলের মানুষ। এক দিকে করোনা অন্য দিকে এই বন্যায় তারা খুব ক্ষতির সম্মুখীন হয়ে চরম দূর্ভোগে পড়েছে। হয়তো এ দূযোর্গ আরও কিছু দিন থাকবে। তাই বেশী বিপদে পড়েছে দিন মজুরি ওখেটে খাওয়া মানুষ।

এ সময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মানিত উপদেষ্টা পরিষদের সদস্য মুহাম্মদ ওয়াদুদ বাবু, বরাইদ ইউনিয়নের সাবেক আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান আওয়ালীগ দূর্নীতি দমন কমিটির বরাইদ ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াজ উদ্দিন,বরাইদ ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নয়ান বেপারী, রোকেয়া, নাছিমা, জিয়াউর রহমান, সাংবাদিকবৃন্দ প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ