Warning: Creating default object from empty value in /home/somoyerb/public_html/wp-content/themes/dombdnews/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
দাগনভূঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি আ’লীগ নেতার! | সময়ের বাতায়ন

আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দাগনভূঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি আ’লীগ নেতার!

স্টাফ রিপোটারঃ

ফেনীর দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজাপুর ইউপির সাবেক চেয়ারম্যান কাশেদুল হক বাবরের বিরুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তিমূলক মন্তব্যের অভিযোগ উঠেছে।
এদিকে বঙ্গবন্ধুকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বাবরকে দল থেকে বিহস্কারের দাবী জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিভিন্ন পোস্ট করছেন আ’লীগ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
জানা যায়, ১৭ এপ্রিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রর্তাবর্তন দিবস উপলক্ষে একটি ফেস্টুন করেন উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ ফারুক। ওই ফেস্টুনটি উপজেলা আ’লীগ সহ-সভাপতি কাশেদুল হক বাবরের ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠালে তিনি ফারুককে রিপ্লে ম্যাসেজে ‘ এদিনে কি মুজিবের খৎনা হয়েছিল লিখে’ ম্যাসেজ দেন। এ ম্যাসেজটির স্কিনশর্ট ফারুক উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকের কাছে পাঠিয়ে তাকে অবহিত করেন বলে জানান তিনি৷ এছাড়াও ম্যাসেজটি স্থানীয় আ’লীগের অনেকের কাছে পাঠান।
বঙ্গবন্ধুকে কটুক্তি করে বাবরের দেয়া ম্যাসেজের স্কিনশর্ট সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এনিয়ে উপজেলাজুড়ে বইছে সমালোচনার ঝড়। ক্ষোভ প্রকাশ করে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলা আ’লীগের পদ থেকে বাবরকে বহিস্কারের দাবী জানান।
এ প্রসঙ্গে দাগনভূঞা উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক জয়নাল আবেদীন মামুন বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে এমন মন্তব্য দুঃখজনক। আ’লীগের উপজেলা পর্যায়ে গুরুত্বপূর্ণ পদে অসীন থেকে বঙ্গবন্ধুকে নিয়ে এমন মন্তব্য তিনি কি জন্য করেছেন তা আমার বোধগম্য নই। আমি এ বিষয়টি আমাদের অভিভাবক ফেনী জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও ফেনী ২ আসনের সংসদ নিজাম উদ্দিন হাজারীকে অবহিত করেছি। তার নির্দেশনানুযায়ী বাবরের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।
এ বিষয়ে ফেনী জেলা আ’লী সভাপতি এডভোকেট হাফিজ আহমেদ বলেন, কাশেদুল হক বাবর দলের গুরুত্বপূর্ণ পদে থেকে জাতীর জনককে নিয়ে যে কটূক্তিমূলক বক্তব্য করেছে তা দলের শৃঙ্খলা পরিপন্থী। তার এ বক্তব্যের বিষয়ে জেলা আ’লীগ তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করবে।


Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 6031

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ