আজ ৪ঠা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দাগনভূঞা হাত কাটা কবির সহ চার ডাকাত গ্রেফতার!

দাগনভূঞা,ফেনী:
দাগনভূঞায় থানার আলাদা তিনটি অভিযানে দুধর্ষ হাত কাটা কবির সহ চার ডাকাতকে গ্রেফতার করেছে দাগনভূঞা থানা পুলিশ। গত ১৭ ও ১৮ তারিখ দাগনভূঁঞা থানার তিনটি টিমে বিভক্ত হয়ে দাগনভূঁঞা থানা এলাকায়,নোয়াখালী,সোনাগাজী ও ঢাকা হতে এই তিন ডাকাতকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন দাগনভীঞা উপজেলার সেকান্দরপুর গ্রামের দীন মুহাম্মাদের ছেলে শহীদ রানা (৩২), আজিজ ফাজিলপুরের মোঃ মোস্তফা মিয়ার ছেলে কবির আহমেদ ওরফে হাত কাটা কবির (৫০), নোয়াখালী সেনবাগের রাজা রামপুরের শফি উল্ল্যাহ মিয়ার ছেলে হায়দার হোসেন সুজন (৩৬) এবং সোনাগাজীর পূর্ব মহেশ্বর গ্রামের নূর আলমের ছেলে মামুনুর রশিদ প্রকাশ মামুন (২৮)।
গ্রেফতারকৃত আসামী শহিদ রানা (৩২) গতকল্য ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করা হয়েছে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে অপরাপর আসামীদেরকে গ্রেফতার করাসহ ডাকাতি হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। অন্যান্য আসামীদেরক বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে। উলেখ্য যে,কবির আহম্মদ প্রকাশ দুই হাত কাটা কবির এর বিরুদ্ধে মোট ১৫টি মামলাসহ অপরাপর আসামীদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। উক্ত আসামীরা সংঘবদ্ধ হয়ে ফেনী জেলা ও নোয়াখালী জেলার বিভিন্ন মহাসড়কে ডাকাতিসহ ছিনতাই করিয়া থাকে।
দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসিম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন এবং দাগনভূঁঞা থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে দুটি সাজাপ্রাপ্ত আসামী সহ জিআর ও সিআর ৫টি ওয়ারেন্টভুক্ত আসামীদরকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 6031

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ