আজ ২৭শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি ক্ষমতায় গেলে আত্মহত্যার ঘোষণা দিলেন এমপি নাজিম উদ্দিন

ডেস্ক রিপোর্ট:

বিএনপি ক্ষমতায় গেলে বিষপানে আত্মহত্যার ঘোষণা দিয়েছেন ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের এমপি মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।
তিনি বলেন, যদি আমি শুনতে পারি নৌকা হেরে গেছে, খালেদা জিয়া ক্ষমতায় গেছে। তাহলে আমি আর বেঁচে থাকতে চাই না। আমার বেঁচে থাকার কোনো দরকার নেই।

গত শনিবার সন্ধ্যায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভূটিয়ারকোনা গ্রামে মাস্টার বাড়ি এলাকায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রচারণায় এক উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।
নাজিম উদ্দন বলেন, আপনারা যদি নৌকায় ভোট না দেন, তাহলে জাতির সাথে বেঈমানী হবে। তাই অনুরোধ করব, আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আরেকবার সুযোগ দেন। যাতে এ দেশে রাজাকার, আলবদর এবং খালেদা জিয়া আর ক্ষমতায় না আসতে পারে। তিনি বলেন, আমার কোনো সহায়-সম্পদ নেই। ব্যাংক অ্যাকাউন্টে কোনো টাকা-পয়সা নেই। এখন আমি নিঃস্ব, রিক্ত হিসেবে আপনাদের মধ্যে আছি। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী জাতীয় সংসদ নির্বাচনেও ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে হবে।
উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন- গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা ডা: হেলাল উদ্দিন আহাম্মদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজীব, জেলা পরিষদ সদস্য গোলাম সামদানী খান সুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, ইউপি চেয়ারম্যান আল ফারুক, শেখ মুক্তাদির শাহিন।


Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 6031

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ