আজ ৩০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কোয়ালিটি পার্কিং টাইলস ফ্যাক্টরীর শুভ উদ্বোধন।

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের পৌর শহরের ৮ নং ওয়ার্ডের মল্লিকপুর নতুন বাস স্টেশনের মসজিদ সংলগ্নে কোয়ালিটি পার্কিং টাইলস ফ্যাক্টরীর শুভ উদ্বোধন করা হয়েছে।
১১ সেপ্টেম্বর রবিবার বিকেল ২ টায় কোয়ালিটি পার্কিং টাইলস ফ্যাক্টরীর শুভ উদ্বোধন করেন পৌর মেয়র নাদের বখত।
এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শান্তিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজ্বী আবুল কালাম, পৌর কলেজের অধ্যক্ষ সেরগুল আহমেদ, কোয়ালিটি পার্কিং টাইলস ফ্যাক্টরীর পরিচালক আলহাজ্ব মো. এজাদুর রহমান শাহিন ও মো. সাজ্জাদুর রহমান পলিন প্রমুখ।
পরিচালক মো. সাজ্জাদুর রহমান পলিন বললেন, কোয়ালিটি পার্কিং টাইলস ফ্যাক্টরীর যাত্রা শুরু হয়েছে। মূলত তিনমাস আগে থেকেই এর কার্যক্রম শুরু করি।আজকে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু হয়েছে।
তিনি বললেন, সুনামগঞ্জ যেহেতু বালু পাথরের জেলা।সুতরাং এর গুণগত মান খুব উন্নত হবে।আমরা তিনটি কালারের টাইলস তৈরি করছি।লাল,কাল এবং হলুদ।তাছাড়া টাইলসে যে উপদান দেওয়া হয়,তা খুবই মানসম্পন্ন। দামটাও নাগালের মধ্যে থাকবে।দেশের যেকোনো টাইলসের তুলনায় আমাদের এগুলো উন্নত ও টেকসই হবে।


Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 6031

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ